Kem bo Body Whitening Cream Original price was: 990.00৳ .Current price is: 690.00৳ .
Back to products
VC Dark Spot Corrector Cream Original price was: 1,400.00৳ .Current price is: 850.00৳ .

ম্যাজিক ডট কনডম

Original price was: 990.00৳ .Current price is: 750.00৳ .

   ১০০% শিউর হয়ে অর্ডার করবেন।সারা বাংলাদেশে হোম ডেলিভারি দেওয়া হয় . প্রোডাক্ট পছন্দ না হলে ডেলিভারি চার্জ দিয়ে রির্টান করতে হবে ।

   Delivery Charge Inside Dhaka 60 TK

   Delivery Charge Outside Dhaka 100 TK

Have question about this product ? please call

   01710664943

   01781836983   Bkash Personal 

   01781836983   Rocket Personal 

Description

Product Details in ম্যাজিক কনডম:

ম্যাজিক কনডম। নুন্যতম ১০০০বার ব্যবহার করা যায়। ০৪ মিলিমিটার পুরু এই কনডমের গায়ে অসংখ্য বড় বড় ডটরেড স্ত্রী কে দেবে অভাবনীয় সুখ। এটা পরিধানের পর পুরাশাঙ্গের আকৃতি ১” ইঞ্চি থেকে ১.৫” ইঞ্চি পরিমান বেড়ে যায়। এছাড়া এই কনডম মিলনের স্থায়িত্ব ২০-৪০ মিনিট পর্যন্ত বাড়িয়ে দিতে পারে।

এই কনডম ফেটে যাওয়ার কোন সম্ভাবনা নেই। ইউরোপ ও আমেরিকার নারী -পুরুষের পছন্দের তালিকায় এই কনডম বর্তমানে শীর্ষে রয়েছে।প্রতিবার ব্যবহারের পর ভালো করে ধুয়ে তুলে রাখুন।এই পন্যটি কাটা না হলে আর আগুনে না পুরালে এটি কখনো নষ্ট হবে না

কোম্পানি 5০০ বার ব্যবহার করার জন্য বলা আছে কিন্তু এটা আরো বেশি ব্যবহার করা যায়,, সাধারণ কনডম থেকে বেশি বিশেষত্ত রয়েছে,

সাধারণ কনডম প্রতিদিন কিনে টাকা নষ্ট না করে মেজিক কনডম কিনা অনেক ভালো, সময়, টাকা ২ টাই বাচবে। আর আনন্দ এবং সহবাস এর সময় অনেক গুন বাড়িয়ে দিবে।

এই মেজিক কনডম এর সাথে কোম্পানি এক টি স্পেসিয়াল oil দিয়ে থাকে যা ব্যবহারে আপনার পেনিস অনেক বেশি শক্ত হবে,,ইচ্ছে করলে ১ ঘণ্টাও সহবাস স্থায়ি করতে পারবেন

Futures:

1. Free Size
2. Full Silicon
3. 1000 Times
4. Re useable
5. Easy wash
Thickness: 3 cm Increase the length of your penis and enhance the experience for your partner. Safety Information: This product is for personal use, pay attention to clean before and after use. Use the right amount of lubricant. You can use it with a condom. Be careful who has heart disease, hypertension, local skin damage. Minors declined to use this product. Before and after each wash use.with liquid anti-bacterial soap and water.

আপনি যতগুলো প্রোডাক্ট কিনতে চান তা আগে সিলেক্ট করুন। প্রোডাক্টে যদি সাইজ থাকে তাহলে অবশ্যই Size সিলেক্ট করতে হবে এরপর অর্ডার করুন বাটনটি ক্লিক করলে আপনাকে Checkout পেইজে নিয়ে যাওয়া হবে।

Checkout পেইজে BILLING DETAILS অপশনে - আপনার নাম, এড্রেসফোন নাম্বার দিন এবং SHIPPING অপশনে গিয়ে ঢাকার মধ্যে অথবা ঢাকার বাহিরে এর যেকোনো একটি সিলেক্ট করে অর্ডার কনফার্ম করুন বাটনে ক্লিক করুন। ধন্যবাদ আপনাকে এই কথাটি লেখা পেইজ দৃশ্যমান হলে বুঝবেন অপনার অর্ডারটি সফলভাবে প্লেস করা হয়েছে।

আপনি যদি একাধিক ভিন্ন ভিন্ন পণ্য কিনতে চান তাহলে প্রথমে - একটি পণ্যের পরিমান এবং Size যদি থাকে তা সিলেক্ট করে ব্যাগে রাখুন বাটনে ক্লিক করুন এবং পরবর্তি পণ্যগুলো যথা নিয়মে সিলেক্ট করুন। আপনার ব্যাগে রাখা পণ্যগুলো দেখতে উপরে ডান দিকে ব্যাগের ন্যায় চিহ্নিত বাটনে ক্লিক করুন। এখানে View Cart লেখা বাটনটি ক্লিক করলে আপনি ব্যাগে রাখা পণ্যগুলো দেখতে পাবেন। ব্যাগে রাখা পণ্য প্রয়োজনে কমাতে ও বাড়াতে পারবেন। সবকিছু ঠিক থাকলে Checkout বাটনে ক্লিক করুন।